STORYMIRROR

MD ROBIUL ALAM

Inspirational Others

4  

MD ROBIUL ALAM

Inspirational Others

মরলে কবি

মরলে কবি

1 min
404


বাদুর ঝোলা ট্রেনের বগি কে কোন পাশে

একটা দুটো মরলে কবি কি যায় আসে


রইলো বাকি দু’চার পাতা কালির খোঁচায়

একটা লাইন অসমাপ্ত খুব হতাশায়


জাপ্টে ধরা বুকের বালিস একলা হাসে

কদিন গেলেই বৃষ্টি হবে শ্রাবন মাসে


দিন মরে যায় রাত জন্মায় একে একে

মরা মানুষ্ কাফন খুলে কে আর দেখে


চাদ উড়ছে উড়ছে ঘুড়ি কে কোন টানে

জ্বলছে চিতা ধোয়া এখন নিয়ম মানে


একলা কলম আঙুল খোঁজে কি আস্কারায়

পাণ্ডুলিপির পাতায় পাতায় রক্ত ঝরায়



Rate this content
Log in

Similar bengali poem from Inspirational