STORYMIRROR

MD ROBIUL ALAM

Abstract Inspirational Others

3  

MD ROBIUL ALAM

Abstract Inspirational Others

তুমি আসলে

তুমি আসলে

1 min
12


তুমি আসলে অল্প কথায় অনেক। অল্প আকাশে ভীষণ সূর্য ওঠা

সে ফুল হতে পারে না সবাই তবু, সে ছোঁয়ায় হৃদয়ে ফুল ফোটা


তোমায় পেলে জীবনের স্বাদ মেটে, বাকি থাকাটাও বাঁচিয়ে রাখে তেষ্টা 

ভেতর তবুও সোনার চেয়ে দামি, বাইরে থেকে ছাই হয়ে যায় শেষটা


পায়ে পায়ে হেটে যাওয়া চপ্পল আবহাওয়ার সাথে সাথে বদলায়

হয়তো আরো রঙ্গিন হতে পারতো তবু জীবন তো আর রং তামাসা নয়


Rate this content
Log in