Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ditipriya Roy

Romance Tragedy Classics

4.4  

Ditipriya Roy

Romance Tragedy Classics

মেঘের মলাটে

মেঘের মলাটে

1 min
266


প্রিয় ডায়েরি, 

মেঘের মলাটে আজ তোমার আমার শহর ঢাকা,

চলছে না ট্রাম-বাস, পথ-ঘাটও ফাঁকা।

আয়নায় চোখ পড়তেই মনে এল তোমার চোখের কোণে যত্ন করে রেখে দেওয়া নরম আদর-

আর, আমার ঠোঁটের ভাঁজে রাখা এক আলোকবর্ষ গভীর তোমার ঠোঁটের চাদর।

আশ্বিনের কাছে নিঃশর্ত মুক্তি দাবি করেছি , শুধু একবার তোমাকে দেখব বলে,

যেকোনো ছলে, বলে, কিংবা হোক কোনো কৌশলে।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance