Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Bipattaran Misra

Romance

5.0  

Bipattaran Misra

Romance

মধুছন্দা, আমার প্রেরণা

মধুছন্দা, আমার প্রেরণা

1 min
669


শব্দ পুষ্প চয়ন করে 

পাগল আমি মালা গাঁথি ---

মালা খানি তোমার হাতে 

দেবো ভেবে দাঁড়িয়ে থাকি।


কবে আমার সেদিন হবে 

তুমি এসে হেসে বলবে ---

এ মালা তো আমার জন্য ---

সেদিন মালা গাঁথার খেলায় 

পুষ্প হবে এক অরণ্য ।


আমি শব্দ দিয়ে ছবি লিখি

সেই ছবিতে তোমার হাসি ---

ধরব বলে স্বপ্ন দেখি ।


তোমার হাসির আলোয় আমার 

কথার মালা দৃষ্টি গোচর ,

তোমার আঙুল ছোঁয়ায় আমার 

কথার ছবি বাঙ্ময় ভাস্বর। 


তোমার স্বরে আমার শক্তি 

মধুভাষী মধুছন্দা --

কাব্য বনের গন্ধ দিলে 

স্নিগ্ধ রজনীগন্ধা!     


Rate this content
Log in

Similar bengali poem from Romance