Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Siddhartha Singha

Romance Tragedy

3  

Siddhartha Singha

Romance Tragedy

মাথুর যাপন

মাথুর যাপন

1 min
264



তোমার সঙ্গে একলা ছিলাম ফাগুন রাতে

তোমার সঙ্গে একলা ছিলাম গহনতার গভীর ক্ষনে

পলাশের ঐ লাল আগুনে পুড়েছিলাম।


গোপন খেলার নাগরদোলায়

শরীর বেয়ে নেমেছিল ইচ্ছেনদীর রম্যধারা

তোমার সঙ্গে একলা ছিলাম বসন্তের ঐ নিঝুম রাতে।


একা তুমি একা আমি 

সভ্যতার এই চার দেওয়ালে হাফধরা সব বিলাসব্যাসন

তুচ্ছ ছিল দ্বৈত মনে ভালবাসার সন্ধিপূজায়

ঝড়ো হাওয়ায় উড়িয়ে দিলাম 

এই সমাজের নীতি বিধান।


রাধার যেমন কৃষ্ণ আছেন 

বসন্তের এই ফাগ আগুনে কৃষ্ণ হয়ে এলে তুমি 

বসন্তের সেই নিঝুম রাতে এক হয়েছি অঙ্গীকারে

তুমি আমি জীবন সাথী প্রেমেই হল মন্ত্রপড়া। 


এখন আমার মাথুর যাপন

কৃষ্ণ হলেন রাজাধিরাজ

এখন আমার একলা ঘরে শুকনো পলাশ গুমরে কাঁদে

মনের পাতায় বৃষ্টি ঝরে বসন্তের এই মেঘ দুপুরে।


Rate this content
Log in