Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Romance

1  

Agniswar Sarkar

Romance

লাল গোলাপ

লাল গোলাপ

1 min
1.0K


বৃষ্টি থামার পর

আকাশ যখন লালাভ আভায় ভরে উঠেছিল,

রাস্তার উপর খোলা রঙিন

 ছাতাগুলো একের পর এক

বন্ধ হয়ে যাচ্ছিল ,

ঠিক তখনই আমদের দেখা হয়েছিল রাস্তার বাঁকে ।

সলজ্জ ভঙ্গিতে তুমি দাঁড়িয়ে ছিলে,

হাতে ছিল একখনি বিমর্ষ গোলাপ ।

এলোমেলো হাওয়ায় কাঁপছিল পাঁপড়িগুলো ,

লজ্জা রাঙা মুখে তুমি এগিয়ে দিয়েছিলে গোলাপটা ।

আমাদের প্রেমের গোলাপ দিবস ।

প্রেমের উত্তাপে রক্তাভ হচ্ছিল গোলাপটা

কালো পিচের ওপরে দাঁড়িয়ে থাকা

পা চারটের দূরত্ব ঘুঁচিল ক্রমশ ।

নিলাম্বরী হয়ে তুমি এসেছিলে

রাস্তার পাশে লাল গোলাপ হাতে ।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance