Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arunava Sar

Inspirational Others

3.8  

Arunava Sar

Inspirational Others

করোনা বলে দুঃখ কোরোনা

করোনা বলে দুঃখ কোরোনা

1 min
87


রোজ রাতে থাকি শুয়ে ভাবছি কি যে করছি

 সারা ফেসবুক ওয়াল মিম দিয়ে ভরছি,

 ঘর শুধু চুপচাপ নেই কোনো শব্দ

  সত্যি আজ হইচই হয়েছে তো জব্দ,

হইচই মজার আজ বুঝেছি তো মর্মে

তাও ঘরেতে বসে আছি মানুষের কর্মে,

বাইরে রোদ্দুর,চশমার কাঁচ ঝাপসা

ঘরেতেও ঘেমে গেছি, গরম টা ভ্যাপসা,

বেতার এ টানা কি যে বলে চলেছে

করোনা নাকি মানুষের কান মলেছে,

আমার বাড়িতে আছে মোট ১২ জন

কখনো বা হাসে খেলে,খাতে প্রাণপণ,

আমি যে নিজে কি!! বলতে পরি লজ্জায়

১২ টা বাজে এখনো, লিখছি সজ্জায়!!,

অলসতা কি তবে করোনা ই দূত !!?

পাবেননা ভয় , এ মারে উৎসাহ আমার নাহি সংসয়??!!,

মোবাইল এ আগে চলতো শুধু অজস্র অঙ্গভঙ্গি?

করোনা ই কী তবে শেখালো

খেলার আছে আরো সঙ্গী?!,

যে যাই বলুক চলছে জীবন আজ নানান সর্তে

লক ডাউন আনন্দ মজার কাটাও 

এ আনন্দের ভুবন মর্তে !!

             



Rate this content
Log in

Similar bengali poem from Inspirational