Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Classics

5.0  

Md Bakibillah

Classics

কোলকাতা বইমেলা :::

কোলকাতা বইমেলা :::

1 min
494


 এ নগর "তিলোত্তমা"--

 এ মোদের প্রাণের কোলকাতা,

 এ নগর বিলিয়েছে 

আবহমান ধরে 

একতার বারতা ...

এ নগর দিয়েছে জন্ম

বিশ্বজয়ী সাহিত্যিকে,

এ নগর ছুঁয়েছে গগন

হাত ধরে রবীন্দ্রনাথে ....।

এ নগর আবেগ বিহ্বল 

প্রাণের উৎসব বইমেলাতে ---


কলকাতা বইমেলা 

বেঁধে ফেলে এক সুতোতে

গুয়েতেমালা, রাশিয়া, বাংলাদেশ 

ফ্রান্স ,নেপাল , মায়ানমার 

কিংবা বলিভিয়াকে ---।


কলকাতা বইমেলা

তোমাকে চিনে নেয় 

এক ডাকে বিশ্ব লোকে !

সারি সারি পসরা সাজিয়ে

"লিটল ম্যাগাজিন" দলে

জানান দেয় সমস্বরে ---

এই দেখো,

এখনো আমরা আছি বেঁচে

বুকে নিয়ে 

কলকাতা বইমেলা কে .....!!!


Rate this content
Log in