Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sankha sathi Paul

Classics

3  

Sankha sathi Paul

Classics

কিস-ডে

কিস-ডে

1 min
250


সকালে পার্কে মর্নিং-ওয়াক করতে গিয়েই মেজাজ সপ্তমে

তারপর সারাদিন নানা জায়গায়

:

লাঞ্চ আওয়ারে উষ্মা প্রকাশ করতেই 

অফিসের রায় ব্যাখ্যা দিল কিস-ডে-র

:

চুপচাপ ফেসবুকে ঘোরাঘুরি করে নেওয়া একপ্রস্ত

:

আর কিছুদিন পর রিটায়ারমেন্ট

চুলেও রং লাগে নিয়মিত

অভিজ্ঞতা তো কম নয়

তাই বলে চুমু খাওয়ার দিন

হজম হয় না ঠিক

:

বাড়ি ফিরে পাজামা পরে জমিয়ে বসে--

গিন্নিকে চায়ের হুকুম অভ্যাস মত

:

আচমকা চকচকে টাকে চকাস...

:

ভ্যাবলা একেবারে...

:

গিন্নি লাজুক হেসে বলে - - "হ্যাপি কিস ডে" 


Rate this content
Log in