Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nityananda Banerjee

Fantasy Others

4  

Nityananda Banerjee

Fantasy Others

কি করে যে বলি

কি করে যে বলি

1 min
10


সুগারের সাথে প্রেসারের নিবিড় ভালবাসা ;

যেমন কনস্টিপেশন আর পাইলস ফিসার ,

এমনিতে কারো কাছে কেউ করে না আশা !

প্রতি অঙ্গে তরঙ্গ ধায় বাহিয়া ইথার ।

কি করে যে বলি কাকে জীবনের সত্য ইতিহাস ;

ধমনীর রুদ্ধ শ্বাস মরণের পাকদণ্ডী বেয়ে ,

রক্ত যদি শক্ত হয় অকস্মাৎ বন্ধ হয় শ্বাস -

প্রেমের বক্ষ চিরে ফেটে পড়া কান্না আসে ধেয়ে ।

কি করে যে বলি তাকে প্রেম হল ব্যাধি মধুমেহ,

কনস্টিপেশন শুধু বৃদ্ধি করে অগ্ন্যাশয়ে জ্বালা ,

কি করে যে বলি তাকে প্রেম, ভালবাসা ও স্নেহ ;

মানসিক ব্যাকুলতা ; বাতুলতার ভগ্নিপতি শালা ।

কি করে বোঝাই তারে প্রেম তবু যুগযুগান্ত ধরে -

ডেকে আনে মধুমাস ; ডেকে আনে সর্বনাশ রোগ,

পাইলস, ফিশ্চুলা, ফিশার, সুগারের অতি অভ্যন্তরে ;

লুক্কায়িত রক্তবীজ যেন এক রাক্ষসের ভালে রাজযোগ।



Rate this content
Log in

Similar bengali poem from Fantasy