Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

মোহন দাস (বিষাক্ত কবি)

Tragedy Classics Fantasy

3  

মোহন দাস (বিষাক্ত কবি)

Tragedy Classics Fantasy

জাতি

জাতি

1 min
265


হিংসায় ফেঁটে পরেনি এখনো সব মানুষ

অথচ দেখলাম এক একটা দিন ফেঁটে চৌচির

বহুবার জন্মভূমির দিকে তাকিয়ে দেখলামচাপচাপ রক্ত পড়ে আছে মুঠো মুঠো খৈ 

এখনো নগ্ন হয়নি বিবেক, আত্মা, জাতিকিন্তু সব মানুষের বুকে জমেছে বারুদের পাহাড়

করো কারো মুখে শোক, চোখে ফসফরাস আগুন।


Rate this content
Log in