Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

মোহন দাস (বিষাক্ত কবি)

Romance Tragedy Classics

4  

মোহন দাস (বিষাক্ত কবি)

Romance Tragedy Classics

এতটা ভাল বেসো না কোনওদিন

এতটা ভাল বেসো না কোনওদিন

1 min
578


এতটা ভাল বেসো না কোনওদিন

যতটা ভালবাসা পেলে আমি আমার সব অসুখ ঝেড়ে মুছে ফেলে

হাসতে হাসতে হেঁটে যাব কাঁটা ছড়ানো পথ

এতটা ভাল বেসো না কোনওদিন,

যতটা ভালবাসা পেলে আমি সব বাঁধা খুলে রেখে

নিশ্চিন্তে ঝাঁপ দেব আটলান্টিক মহাসাগর কিংবা মারিয়ানা খাঁদ ।

এতটা ভাল বেসো না কোনওদিন

যতটা ভালবাসা পেলে আমি লোকলজ্জা ভুলে গিয়ে

বাস স্টপে, স্টেশনে, অফিসে চিৎকার করে বলে উঠব তোমার নাম

এতটা ভাল বেসো না কোনওদিন ।

এতটা ভাল বেসো না কোনওদিন,

যতটা ভালবাসা পেলে আমি নির্ভয়ে জেগে থাকব ভয়ংকর ঝড়ের রাত

কিংবা অনায়াসে ভেঙে ফেলে দেব হিমালয় পর্বত

এতটা ভাল বেসো না কোনওদিন,

যতটা ভালবাসা পেলে আমি তিনশো কোটিবার

তোমার জন্য মরে গিয়ে পরক্ষনেই

তোমার জন্য বেঁচে উঠব

এতটা ভাল বেসো না কোনওদিন, পৃথিবী ধ্বংস হয়ে যাবে ।


Rate this content
Log in