Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

মোহন দাস (বিষাক্ত কবি)

Tragedy Classics Fantasy

4  

মোহন দাস (বিষাক্ত কবি)

Tragedy Classics Fantasy

পারস্পরিক

পারস্পরিক

1 min
223


আমি জানি আফিঙের মতো তোমার কাছে যাবার

আমার এই দীর্ঘকালীন নেশাপাল্টে যাবে ঘৃণায়,

যদি আমাকে গ্রহণ করো ।

আমি জানি, তোমার বুকের গন্ধে কিংবা নাকে নাক ঘষে

অথবা হাতের তালু হাতে চেপে উন্মাদ হয়ে উঠবার

আমার এই লক্ষণ বিরক্ত হয়ে তাচ্ছিল্যে বদলাবে,

যদি আমাকে গ্রহণ করো ।

যদি আমাকে গ্রহণ করো,আমি জানি নিগূঢ় ক্ষুধার মতো

আমার এই ভালবাসা তোমার প্রতি এই আদিখ্যেতা,

স্নেহ, পিছুটান সব কিছুই ভীষণ পাল্টে যাবে;

নিয়ম করে মন খারাপের কান্না আর হবে না অভিমান ।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy