মোহন দাস (বিষাক্ত কবি)

Romance Tragedy Classics

3  

মোহন দাস (বিষাক্ত কবি)

Romance Tragedy Classics

প্রাক্তন

প্রাক্তন

1 min
650


বহুদিন পর তোকে দেখলাম

একটুও বদলাসনি তুই,

আমি কী ভীষণ পাল্টে গেছি দেখ

জলছবি আঁকি সারাদিন, ছায়াতে তোকে ছুঁই ।

আজ কোনও কথা হল না তোর সাথে

শুধু দেখে যাওয়া আগের মতোই,

তবুও এখন বুকে বাজিস তুই

আঙুল ছোঁয়াস আমার গোপন ক্ষতই ।

জানি তুই বোকা মোটেই নোস

আমাকে মনে রেখে স্মৃতির পাতা ভরাবি,

আমিই কেমন পাগল হয়েছি দেখ

তোকে দেখতে চাই, জেনেও তুই মুখ সরাবি ।

কেমন আছিস তুই

বারবার বলতে গিয়েও থমকে গেছে মুখ,

জানি খুব ভালই আছিস

আমার মতন তোর হয়নি অসুখ ।

আজও তো তুই তেমনই আছিস

মনে কি পড়ে না আমাকে একবারও ?

আমি কী ভীষণ পাল্টে গেছি দেখ

হতে পারিনি তোর কিংবা অন্য কারও ।


Rate this content
Log in