মোহন দাস (বিষাক্ত কবি)

Tragedy Classics Others

3  

মোহন দাস (বিষাক্ত কবি)

Tragedy Classics Others

দু'টো মানুষ

দু'টো মানুষ

1 min
266


একটা মানুষ পৃথিবী খুঁড়ছে,

গ্রাম ছেড়ে অনেক দূরে চলে যাচ্ছে হাহাকার


শেষ স্নান সেরে ফেলেছে মানুষটার বুক

পাজামাও ।


নিস্তব্ধ আর একটা মানুষ

হাঁ মুখে গাছেদের দিকে তাকিয়ে

জীবনের শেষ মিনতি টুকু ছুঁড়ে দিয়েছে একটু আগে


একটা মানুষ পৃথিবী খুঁড়ছে

           একটা মানুষ কবর ।


Rate this content
Log in