মোহন দাস (বিষাক্ত কবি)

Abstract Romance

3  

মোহন দাস (বিষাক্ত কবি)

Abstract Romance

সম্পর্ক

সম্পর্ক

1 min
446


যখন কোনও মানুষ বুকের খুব কাছ থেকে সরে যায়

তখন হুড়মুড় করে ঢুকে পড়ে শূন্যতা


তারপর সেই শূন্যতার মুখোমুখি বসে

এক একটা দিন, এক একটা রাত, এক একটা বছর

শুধু মৃত্যুর কবিতা লিখে যাওয়া ।


অথচ মৃত্যু মানে ঠিক ছেড়ে যাওয়া নয়

বিচ্ছেদ নয়,

নয় দূরে থাকাও


কারণ যে একবার হৃদয়ে আসে; সে রক্তে মিশে যায় ।


Rate this content
Log in