STORYMIRROR

Nurul Islam

Romance Others

4  

Nurul Islam

Romance Others

অনন্ত বাসনা

অনন্ত বাসনা

2 mins
329


অমর ক্ষণের সম্মেলনে,

যৌনতা ফুটে উঠে পূর্ণিমার মেলে।

জীবনের রঙে ছড়িয়ে যায় আনন্দ,

তুলিয়ে আন্দোলনের বিজ্ঞান।

তারা মিলনের আবেগে জলে ডুবে,

সৃষ্টি করে নতুন প্রেমের বলবেশ।

আরও গভীর করে পাহারা ছিঁড়ে,

তাঁবু ভাঙিয়ে ভালবাসার নিদ্রে।

সম্মিলিত তরুণীর আবর্তনে,

ছুঁড়ে যায় আগুনের রাত্রি নেমে।

বিকৃত ভাবনার মুখে স্পর্শে বিকেল,

অবিশ্বাসে পুনরায় হয়ে জ্বলে।

<

span style="color: rgb(55, 65, 81); background-color: rgb(247, 247, 248);">যৌনতার গান গায় মানুষের চিত্র,

প্রণয়ের কথা বলে করে কবিতা।

আবেগ ও কামনা আবর্তন হয়ে,

দুই দিশে হাসির রেখা ছড়ায়।

যৌনতা স্বাধীনতা নিয়ে আনন্দ,

আপন তার সঙ্গে যেতে পারে বাসনা।

শক্তি ও সৃষ্টিশীলতা দেয় যৌন,

সমুদ্র হয়ে থাকে অনন্ত বাসনা।

যৌনতার আবেগ জীবন সৃষ্টি করে,

সুন্দর করে দিচ্ছে মানবতা গর্ব।

মানসিক ও শারীরিক সৌন্দর্য দিয়ে,

তৃপ্তি আর সন্তুষ্টির পথ বিচার।


Rate this content
Log in

Similar bengali poem from Romance