Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Classics

2  

বিকাশ দাস

Classics

ইচ্ছের বন্ধনী

ইচ্ছের বন্ধনী

1 min
950


ইচ্ছে তোমার,

আমি তোমার খুব কাছা কাছি থাকি 

মিটিয়ে আমার সব ধার দেনা বাকি ।

দু হাতের আঁকি বুঁকি রেখার দাগে  

ভাগ্যের বিপর্যয় যেন বলে না ডাকি ।


শীতের রাতে,

চাঁদের আগুনে রুটি সেঁকি আর বেগুন পোড়ায়

ভালোবাসার লঙ্কা কুঁচির ঝালে ঠোঁট পোড়ায় ।


এক চাদরের তলায়,

এক দুজনের সাথে ঘুমিয়ে পড়ি; 

দুচোখে আকাশ হৃদয়ের বিস্তারে 

নিঃশ্বাসের ভেতর সংসার করি ।


ইচ্ছে তোমার,

থাকুক শরীর অবাধে মাখুক ঠোঁটের স্বাদে

কাটুক জীবন হৃদয়পারে যতোটা সময় বাকি ।

  

যদিও সাত ধ্বনি

ততোটায় সঙ্গীত যতোটা হৃদয় বাকি ।


Rate this content
Log in