Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Priyanka Bhuiya

Classics

5.0  

Priyanka Bhuiya

Classics

হাগ ডে (স্পর্শ অনুরাগ)

হাগ ডে (স্পর্শ অনুরাগ)

1 min
391


স্পর্শদোষে নয়, বরং একমুঠো স্পর্শ অনুরাগে

অঙ্গ সুষমায় মিলেমিশে যাক দু'টি আবেগী মন;

দুই হৃদয়ের স্পন্দন একাকার হোক অগোচরেই,

বুকের মাঝে জাপটে ধরেই প্রশমিত হয়ে উঠুক

অসমাপ্ত আলিঙ্গনে লেগে থাকা তীব্র ব্যথামধু;

ফাগুনের ঘ্রাণে বসন্ত সমারোহের উষ্ণ আবেশে

সোহাগের আহ্লাদ মাখা নেশাতুর চোখের চাহনি।


ভালোবাসার আদুরে খাম আজও বকুলের গন্ধ মাখে,

টুকরো অভ্যাস মনঘরে অন্তরঙ্গতার আলপনা আঁকে।


Rate this content
Log in