Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arunava Sar

Inspirational Others

3.0  

Arunava Sar

Inspirational Others

গৃহবন্দীরা ঈশ্বর

গৃহবন্দীরা ঈশ্বর

1 min
121


  হে গৃহবন্দী তুমি কি ঈশ্বর ?

  তবে দুর্বিপাকের মনে তুমি আজও নশ্বর


কবিতা টা হঠাৎ আজ তোমার চোখে পরলো

তাইতো ভেবে আজ আমার মন ভরলো


ভাবছো এ কি ছন্দে কবিতাটা ঠাসছি

আমরা সকলে এখন এভাবেই ভাসছি


কবিতাটা পড়তে গিয়ে নিশ্চই হাসছো

কবিতা টা কে এতটাই ভালবাসছো ?


দুনিয়াটা ছোটো আজ তাই ফোন এ তেই কবিতা

আবার বড় হবে তাই সমসাময়িক সব ই তা


দুর্যোগের ঘনঘটা সব ই আজ আড়ালে

ঘরে বসে তুমি পাও সব নিজ হাত বাড়ালে


তাও দুনিয়াতে আনন্দ চেয়ে বড় কিছু আর ?

সুখে দুঃখ এ মিলেমিশে কাটিও কাজে আনন্দ আছে  নেইকো দায়ভার

  



Rate this content
Log in

Similar bengali poem from Inspirational