Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Riya Bhattacharya

Abstract Romance

1  

Riya Bhattacharya

Abstract Romance

ঘর

ঘর

1 min
247



বিষন্নতা মাঝখানে রেখে মুহূর্তে বাঁচি.... 


ধিকিধিকি আগুনে লাল হয়ে জ্বলে স্থবির নীরবতা,


অবিকল কৃষ্ণগহ্বরের মত গিলে খেতে চায় আবেগ ' তবু ---


পালাতে গিয়েও ফিরে আসতে হয় স্থাবর থেকে জঙ্গমে। 


কেউ একজন বলেছিল " এখানে প্রেম বিক্রি হয় ".... 


কিনতে গিয়ে দেখি একতাল মাটি ঝোলে দাড়িপাল্লার একধারে, 


খালি পকেটের বিনিময়ে এককনা খাদ্য যেখানে অমিল ---


মাটির উপর অধিকার ফলানো যায় না সেঘরে। 


তবু বেঁচে আছি ---


হাঁটছি একা মুমূর্ষের পাঁচিল ভেদ করে, 


ভাবি জিতে যাব ' হেলায় হারাব ;


নেব ধুলোকণা মাঝে ঘর গড়ে।।


Rate this content
Log in