Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Bipattaran Misra

Classics

4.7  

Bipattaran Misra

Classics

দুঃস্বপ্ন থেকে বেঁচে ওঠা

দুঃস্বপ্ন থেকে বেঁচে ওঠা

1 min
545


একটা দানব আমায় আষ্টেপৃষ্ঠে চেপে ধরেছিলো --

                         অশরীরী দানব! 

               অব্যক্ত কষ্টে বুক ফেটে যাবে! 


বেপরোয়া সংগ্রাম চলছে আমার ভিতর --

              আমাকে মুক্ত করার। 

      চারদিকে মৃত্যুর মতো অন্ধকার! 


একটা গোঁঙানির আওয়াজ 

স্বজনহীন অচেনা পুরিতে বাঁচানোর কেউ নেই --

                এই বুঝি মৃত্যু ছটফটানি! 


প্রতিটি মুহূর্ত নিস্ফল দীর্ঘক্ষণ -- 

       জীবন যায় যায় যেন!

 

সহসা বুঝে উঠি ---

আমি বিছানায় হাঁফাচ্ছি,

ঘামে ভিজে গোটা শরীর! 

স্বস্তির নিঃশ্বাস ফেলি -- 

এক ভয়ঙ্কর দুঃস্বপ্ন থেকে বেঁচে উঠেছি আমি!


Rate this content
Log in

Similar bengali poem from Classics