Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Classics

5.0  

বিকাশ দাস

Classics

দাম্পত্য

দাম্পত্য

1 min
620


একটা একটা করে সব তারা

বেঁধে নিলে তোমার আঁচলে

আকাশের জাজিমে চাঁদকারা

একলা তমসার মেঘবাদলে ।

 

সমুদ্রের ধারাবাহিক ফেনায়মুখ ডুবিয়ে

ভালোবাসার ঋণের দেনায়দুঃখ  লুকিয়ে।

 

তোমার চোখে

সূর্যোদয় ঠোঁটে লজ্জার দাগ

তোমার চোখে

সূর্যাস্ত অনিবার্য সোহাগ।

 

অধিকার - সীমা ভেঙে জলস্রোত ঠেলে আসতে পারি

দেখতে রোজকার সূর্যোদয় সূর্যাস্ত 

তোমার কাঁচুলির সন্ধ্যা ভোর তোমার জোরে তুমি নারী।


Rate this content
Log in