Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhankar Ghosh

Classics

4.5  

Subhankar Ghosh

Classics

চলো ফিরে যাই

চলো ফিরে যাই

1 min
413


ঐ দিনের সেই রংগুলো ,

হারানো সেই দিনগুলো ।

একদিন হায় কেটে যাবে ,

চলে যাবে সেই স্বপ্নগুলো ।

বিকেলের ঐ মাঠটাকে ,

মাঠের ঐ সবুজ ঘাসগুলো ,

পিছু ডেকে বলে হায়....

এই ঘাসে তুই ফিরে আয় ।


সেই আশা , আর তোর ভাষা ।

বন্ধু হায় আমি কোনঠাসা ।

একদিন আমি ছুটে যাবো....

ফিরে পাবো স্বপ্নগুলো ,কাটবে হতাশা ।

ভোর হবে সেই দিনে ,

করব আমি তোর নেশা ।

এইভাবে ঐদিনের , সেই রাতে ,

যদি থাকি স্বপ্নের সাথে ,

তোর সাথে করবো দেখা ...

থাকব না আমি আর একা ।



Rate this content
Log in

Similar bengali poem from Classics