Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhankar Ghosh

Abstract Romance

4.5  

Subhankar Ghosh

Abstract Romance

সেই গোলাপি ঠোঁট

সেই গোলাপি ঠোঁট

1 min
340


হতাশ হয়ে ফিরছি যখন,

আমি কলেজ থেকে,

ট্রেন এ চেপে থমকে গেলাম,

রূপের ছটা দেখে ।


মিষ্টি হেঁসে দাড়িয়ে ছিল,

পরিবার এর সাথে,

ঠাঁসা ভীড়েও ফুটলো হাসি,

ঠোঁটের কোণাতে...


অসাধারন রঙের মিলন,

হলদে সালোয়ার,

হৃদয় মাঝে বিধলো চোখের,

তীক্ষ্ণ তলোয়ার ।


অনন্যার সেই চোখের মায়ায়,

করলে হৃদয় বিদ্ধ্ব,

গোলাপী সেই ঠোঁটের হাসি,

করেছে বাকরূদ্ধ্ব ।


রূপের জালে বাঁধলো হৃদয়,

লাগলো গভীর চোট,

ভীড়ের মাঝেও অপরূপার,

সেই গোলাপী ঠোঁট ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract