Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhankar Ghosh

Tragedy Fantasy Thriller

3  

Subhankar Ghosh

Tragedy Fantasy Thriller

জীবন যোদ্ধার সেনাপতি

জীবন যোদ্ধার সেনাপতি

1 min
171


শুরুর সংলাপে ডুবল তরী, 

তাই বুঝি তুমি ফিরবে বাড়ি ,

চিত্রনাট্য এখনো যে অনেক বাকি, 

আমিও তো পারতাম দিতে ফাঁকি। 

দিইনি বলেই তো আজও

বহু নাবিকের যাওয়া আসা, 

ভাঙা জাহাজের ডেকে বেঁচে ,

হাজার সৈনিকের প্রত্যাশা।।


বাতাস তীব্র আঘাত হেনে ছিড়ল পতাকা, 

ভাঙল মাস্তুল। জাপটে ধরেছি একে অপরকে, ধরেছি পরস্পরের আঙুল। 

বাঁচল প্রাণ, বিপদ ক্রমশ হল ম্লান ।

এখন আছে শুধুই ধারাবিবরণী, 

লিখতে বসেছি শেষ ঘরে ফেরার গান।।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy