Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Romance

5.0  

Md Bakibillah

Romance

চিঠি কাহিনী :::

চিঠি কাহিনী :::

1 min
473


মিয়ারাজ লিখবে চিঠি

তার প্রেমিকা রেহানাকে,

আসলো ছুটে আমার কাছে

বলল এসে, বল না দাদা

ভূমিকা কী হবে ?


আমি বললাম কর না শুরু

"প্রিয়তমাসু" বলে

চুলকে মাথা কলম হাতে

বসল সবে লিখতে

হঠাৎ লেখা বন্ধ করে

বলল "প্রিয়" সে নাই হলো ,

"তমাসু" কি তবে ?!


এবার আমি ঘোর বিপদে,

আমিও কি তা ছাই জানি ?

বললাম এক কাজ কর তুই

লিখে দে "সোনামণি" ---

ও দেখলাম বেজায় খুশি

হাসছে মুচকি হাসি --

বললে আমায়, 

তুমি দাদা গুরু 

"সোনামণি" দিয়েই তবে 

করছি আমি শুরু ---।


তারপর সেই চিঠি খানা

রঙিন খামে ভরে

ঢুকিয়ে দিল বইয়ের ভাঁজে

অফ পিরিয়ডে -----।।


ঘরে ফিরে রেহানা যখন

জল আনতে গেল কলে,

 বই গোছাতে গিয়ে 

রেহানার মায়ের চক্ষু চড়ক গাছে !!

ফিরতে ঘরে রেহানাকে

শাসিয়ে মা বলে --

আসুক বাবা বোঝাবো তোকে

প্রেম কাকে বলে ----।।


Rate this content
Log in

Similar bengali poem from Romance