arijit bhattacharya

Romance

1  

arijit bhattacharya

Romance

বিদিশা

বিদিশা

1 min
759


এই রাতে আজ আমায় মুগ্ধ করেছ তুমি ভুবনমোহিনী ,

তোমার চিন্তায় আমার কাটে সারা যামিনী, 

আজানুলম্বিত তোমার এই কেশরাশি আজ আমার কামনা, 

প্রেমাস্পদ তুমি মুছে দিয়েছো হৃদয়ের সব বেদনা, 

তুমি কি বাস্তব না কোনো কবির কল্পনা, 

নাম যে কি তোমার, 

অঞ্জনা বা আল্পনা! 

তুমি আমার প্রেম যে, 

তুমি আমার চেতনা, 

কত মধুর তোমার ওই আখির 

মন কেড়ে নেওয়া অঞ্জনা !

কল্পনায় আমি করি তোমায় চুম্বন, 

তোমার রূপের ঐ আগুনের কাছে করি অসহায় আত্মসমর্পণ! 

আজ তোমার জন্য কত মধুর লাগে যে এই নিশা, 

আমার প্রেম তুমি, তুমি বিদিশা! 



Rate this content
Log in