Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

arijit bhattacharya

Abstract Romance

2  

arijit bhattacharya

Abstract Romance

দূরে ঐ নীল সাগর

দূরে ঐ নীল সাগর

1 min
1.3K



       দূরে ঐ নীল সাগর

দেখিলাম কতো স্থান , ভ্রমিলাম কতো নগর,

তবু হাতছানি দিয়ে ডাকে কেন দূরে ঐ নীল সাগর।

নীল সাগরের ঊর্মিমালায় যখন প্রতিফলিত অস্তমিত সূর্যের রক্তিমা,

কতো মনোরম লাগে যে ঐ অসীমের নীলিমা,

সাগরে ঢেউ ওঠে ঢেউ ভাঙে,

যেমন কতো সম্পর্ক গড়ে আর ভাঙে ।

সমুদ্র সৈকতে ঝাউবনে বিচরণ বড়োই সুন্দর,

বালুকাভূম থেকে উদিত সূর্যের দৃশ্য এক মধুর প্রকৃতিপ্রেমের আকর!


Rate this content
Log in

Similar bengali poem from Abstract