arijit bhattacharya

Abstract Romance

2  

arijit bhattacharya

Abstract Romance

তোর্সা

তোর্সা

1 min
268



চুম্বি উপত্যকা থেকে বহমান এক উদ্ভিন্নযৌবনা স্রোতস্বিনী,

সারা উত্তরবঙ্গকে সুমধুর করেছে এরই প্রেমধারার কলধ্বনি।

জলদাপাড়ার পাশে সেই তটিনী কুলকুল করে বয়,

ব্রহ্মপুত্রের মধ্যেই সেই তরঙ্গিনীর লয়।

পূর্ণসলিলা নদী নয় ,যেন সে সম্পূর্ণযৌবনা তরুণী।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract