Subhasish Goswami

Fantasy

5.0  

Subhasish Goswami

Fantasy

ভুতের উল্লাস

ভুতের উল্লাস

1 min
276


আমাবস্যার রাতি, 

নিভে গেছে সব বাতি ।

আকাশ ডেকেছে মেঘে ,

হাওয়া বহিছে দ্রুতবেগে ।

ওরা উঠেছে জেগে ।

চাঁদ আজ লুকিয়েছে তার মুখ ,

হা হা হি হি ওদের পরম সুখ ।

এ রাতে কেউ যেওনা ওখানে ,

এ রাতটা কেবল তাদের ।

ওদেরও তো ইচ্ছা জাগে ,

আমোদ প্রমোদের ।। 


Rate this content
Log in