Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Abstract Romance Others

3  

Partha Pratim Guha Neogy

Abstract Romance Others

ভালোবাসার আরেক নাম তুমি

ভালোবাসার আরেক নাম তুমি

1 min
7


প্রিয়তমা , তুমি ভালবাসার অমোঘ বাণী? 

তুমি সত্যিকারের ভালবাসাকে দেখেছ কি ?

তুমি করেছ কি ভালবাসার স্বর্গীয় সুখ অনুভব?

জেনেছ কি হৃদয় দিয়ে ভালবাসার মানে মনে-প্রাণে?


আমি দেখেছি আমার একান্ত ভালবাসা,

সে তোমারই রূপে, তোমারই মাঝে দেখা ।

শুনেছি আমি তোমার কন্ঠস্বরের মধুর কলি,

সেটাই তো আসলে আমাদের ভালবাসায় সৃষ্ট বাণী।

প্রতিটি অনুভবে আমার মিশে আছে তোমার ভালবাসা,

তোমারই স্পর্শে মিশে আছে ভালবাসার উষ্ণতা ভরা ।

আমি জানি ভালবাসার মর্ম তোমার দেওয়া সম্মানে ,

সে আর কিছুনা—তোমারই নাম, তোমারই গুনগানে।

প্রিয়তমা, ভালবাসা কাকে বলে এবার বুঝেছ তুমি ?

ভালোবাসার আরেক নাম তুমি,এখন বুঝেছি আমি।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract