Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Romance Classics

3  

বিকাশ দাস

Romance Classics

ভালো থেকো

ভালো থেকো

1 min
1.1K


রোজ গোলাপ ফুটিয়ে  কাঁটা তারে 

তুমি চলে যেতে একা 

যদিও সামনা-সামনি দু’চোখ আছড়ে 

এখনও হয়নি দেখা ।


রাত্রির গোহারা অন্ধকার সরিয়ে 

ভোরের কোলে সূর্যেরবাতি ধরিয়ে 

রোজ সকাল ফুটিয়ে সোদর পারে

তুমি চলে যেতে একা ।


পাখির মতো খবর পড়তে নির্বিকারে

জীবের অমোঘ বাঁকে কথা জড়িয়ে

সবার নির্দেশ না মেনে ভালোবাসতে

আঙ্গুলের স্পর্শ  জলতরঙ্গ ভরিয়ে ।

ঘুমের মফস্বল ধারে  

এক নাগারে তুমি বলে যেতে ....ভালো থেকো । ভালো থেকো ।


আশ্লেষে,

আমার হৃদয় তোমার চোখে বৃষ্টির মতো 

আকাশনত বাঁচার আনন্দ  মাটির মতো ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance