Ashara Khatun

Tragedy

4.3  

Ashara Khatun

Tragedy

বেশ্যা

বেশ্যা

1 min
1.5K


আমি চরিত্র বেচে স্বপ্ন এঁকেছি

তাতে আমার দোষ কি বলো?

যেমন তোমরা খেলনা ভাবো

আমাদের শরীর গুলো।

মারসিদেস এর এসি এর শীতে

যখন ঘামতে থাকো তুমি

তখন আঙুল টা চাটতে চাটতে

একশো দুশো গুনি।

আচ্ছা আমাদের দোষ টা কোথায় বলো??

বয়স চোদ্দো কি পনেরো

কাকাই গেল মেলায় নিয়ে

ঘুরতে যাবি গাড়ি চড়বি?

কিন্তু বাড়ি গেলনা দিয়ে।

একটা মাসি আছে

কেমন বিদঘুটে তার সাজ

মেক আপ বক্স টা ছুড়ে বলে

আব সে রেন্ডি তেরা নাম।

আচ্ছা আমাদের দোষ টা কোথায় বলো??

দেখে হয়তো ভাবতে পারো

ঘেন্না হয় এদের উপর

কিন্তু যন্ত্রনা টা আমরা জানি

যখন ছিঁড়তে থাকে গায়ের কাপড়।

ভালো তো কেও বাসতে চায়নি

শুধু কিনেছে শরীর

চিনেছে এ বেশ্যা গলি

অপেক্ষা অফিস ছুটির।

আচ্ছা আমাদের দোষ টা কোথায় বলো??

তোমারই মেজাজে আমাকে পোড়াও

মদের ঘোরে হিংস্র

ভোরের আলোয় কাঁদতে থাকি

বড্ড লাগে নিঃস্ব।

আমাকে বেচে স্বপ্ন যদি

সত্যি হয় কারও

তবে নিছক আমার শরীর নিয়ে

তুমিও খেলতে পারো..!!


Rate this content
Log in