Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ashara Khatun

Tragedy

5.0  

Ashara Khatun

Tragedy

মৃত্যু ছুঁয়েছে যখন

মৃত্যু ছুঁয়েছে যখন

1 min
651


চেয়েছিলাম তোমায় আদরে ছুঁতে

আজ কেন লাশঘরে;

শুয়ে আছো এক ফুলের বিছানায়

কিন্তু পরিণত তুমি শবে!


মৃত্যু আমায় ছুঁতে পারেনি

কিন্তু ছুঁয়েছে তোমার শরীর;

আজ হাহাকার শুধু লাশঘরে কেন

আমার সজ্জা বড়োই নিবিড়!


আজ তুমি হিম হয়েছো

তোমার মুখটা কেমন ফেকাসে;

সেদিনও তুমি উষ্ণ ছিলে

যেদিন মেঘ জমেছে আকাশে!


যে কল্পনায় প্রথম রাতে

স্পন্দিত ছিল এই প্রাণ;

আজ লাশকাটা ঘরে তোমারই সুবাসে

হল আমার সর্বনাশ!


মৃত্যু আমাকেও ডেকেছে প্রিয়..!!


Rate this content
Log in