Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Alolika Mukherji

Tragedy

2  

Alolika Mukherji

Tragedy

অচেনা

অচেনা

1 min
229


মিশবো যে দিন ধুলার মাঝে,

দেহ হবে ছাই,

একলা বসে কাঁদবে তুমি,

ভাবে আমি নাই ,

মাটির বুকে বাগান টাতে ,

ফুটব হয়ে ফুল,

দেখবে তুমি দুচোখ ভোরে,

চিনতে হবে ভুল,

বাতাস হয়ে তোমার কানে,

শুনিয়া যাবো গান,

চোখের জলে থাকবো আমি,

ভিজিয়ে তোমার প্রাণ।

শিশির হয়ে ভোরের বেলা ,

থাকবো আমি ভেসে,

আলোর ছোঁয়ায় তোমায় দেখে ,

উঠবো আমি হেঁসে ,

শ্রাবন মাসে বৃষ্টি হয়ে ভেজাবো তোমার গা,

থাকবো আমি তোমারই সাথে,

চিনতে পারবে না.



Rate this content
Log in