Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Alolika Mukherji

Fantasy

1  

Alolika Mukherji

Fantasy

ছেলেবেলার দিনগুলো

ছেলেবেলার দিনগুলো

1 min
194


ক্লান্ত শরীর শ্রান্ত দেহ,

ভালো লাগে না আর ,

ছেলেবেলার দিনগুলোতে 

মন যায় বারবার। 

ফুচকাওয়ালা হজমিগুলি ,

খেলনাবাটি চুলোচুলি।

দূর্গা পূজা ঢাকের কাঠি,

চিড়িয়াখানার কালো হাতি।

একলা বসে ভাবি আমি,

যাই ফিরে বার বার.


দোলের মজা আয় ছুটে আয়ে ,

মাখবো আবির গা হাতে পায়ে ,

ফিরে যাবো আমি সময় ধোরে ,

ঘড়ির কাঁটা উল্টো ঘোরে ,

অতীত কালে ফিরে যেতে ,

মন চায় আবার।


Rate this content
Log in