Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anirban Das

Romance Classics

3  

Anirban Das

Romance Classics

আস্তিক না নাস্তিক

আস্তিক না নাস্তিক

1 min
998


রোদের বুক ছিঁড়ে তোমার ঠোঁটে মেখেছি রং-তুলি 

পথের ক্লান্তি তে ছায়া নিয়েছি একটুকু বস্তি তে 

যদি বলি নীল নদীর ঢেউ ছিলো প্রিয় 

তবে তোমার হাতের ছোঁয়ায় লবণ-জিভে ছিলো স্বাদ টুকু ! 


তোমার শরীর দেখেছি, সুর সাজিয়ে শব্দের ঘরে ঘুমিয়েছি 

তোমার সাথে গোপনে কী বিশাল বিশ্বাসঘাতকতা করেছি -

আসলে মিথ্যে বলিনি তো , তোমাকে এমনই ভাবে রোদে পোড়াতে চাই, 

যেখানে বৃষ্টির জলে বন্যা না হলেও মন-যৌনতা পাওয়া যায়... 


প্লিজ পুড়ে যাও... 


দূর রাস্তায় এই বুঝি একঝাঁক উৎপাত আসবে 

বুঝি তুমি ভুল বুঝবে , রাজঁহাস কাক হয়ে যাবে 

আমাকে খুঁজে খুঁজে শরীর রোগা করবে !


প্লিজ, আমাকে খুন করে দাও... 


মিথ্যে বলিনি তো , আজও তোমার শরীরে আমার আদর তোমায় আদর করে ! 


মিথ্যে বলিনি তো , আগুন নিভে গেলে পোড়া মুখের থার্মোমিটার আমার পারদ বাড়ায় ! 


মিথ্যে তো নয় , এখনও চুমু তে  লিপস্টিক গলে যায়...


বলোতো আমি আস্তিক না নাস্তিক ?


Rate this content
Log in

Similar bengali poem from Romance