Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Paula Bhowmik

Comedy Inspirational

2  

Paula Bhowmik

Comedy Inspirational

আঙুর ফল

আঙুর ফল

2 mins
125


আমি বরাবর ই তারকাদের থেকে দূরেই থাকতে চাই,

কেন জানিনা দূর থেকেই লাগে ভালো।

খুব বেশি কাছে যেতে ইচ্ছে হয় না কখনও,

দূর থেকে তাঁদের আলো আমার কাছে এলেই হলো।

তাই বলে যে তাঁদের পছন্দ করিনা এমনটা ও নয়।

কথাটা শুনতে পেলে যে কোনো তারকার ও হয়তো,

হবে মনটা একটু খারাপ, কিন্তু সত্যি টা বলেই ফেলি।

আসলে তারকাই হোক বা হেঁজিপেঁজি,

আমার কাছে সবাই মানুষ, তাদের গুণের কদর করি।

যেকোনো ক্ষেত্রেই ভালো কাজ করলে,

কেউ কেউ সেলিব্রিটি হয়, তাই বলে আর সবাই যে সাধারণ বা একেবারেই মন্দ,

এমনটা কক্ষনো নয়।

তারকাদের ও আছে এক বড় সমস্যা,

ফ্যান এ দের কাছে ভালোবাসা প্রচুর পেলেও

কোনো তথ্য ই প্রায় থাকেনা গোপন, একি জ্বালা!

রাখতে হয় সিকিউরিটি র আয়োজন,

তা নাহলে ফ্যান বেষ্টিত হয়ে প্রাণ হবে ওষ্ঠাগত।

বলা যায় না বেশি ভীর হলে আরো কি কি হতে পারে,

কোনো জায়গায় শান্তি মতো ঘোরার উপায় নেই।

লোক ঘিরে ধরে দেখতে পেলেই,

জানিনা তারকাদের হয়তো এসব খুব লাগে ভালো।

হয়তো তাঁদের কাছে এসব কোনো সমস্যা নয়,

কিন্তু এরকম পরিস্থিতিতে যেন পড়তে না হয় কখনো,

তাই চাইনি কোনোদিন নিজে তারকা হতে।

গুণ আছে কি না সেটা পরের কথা,

নিজে আমি শান্তি ভালোবাসি, এটাই আসল কথা,

তাই হয়তো এসব চিন্তা আমার মাথায় আসে অযথা।

সাধারণ মানুষ যদি মনের দিক থেকে ভালো হয়,

আমার কাছে তাঁরা তারকার চেয়ে প্রিয় মনে হয়।

চাঁদ বা সূর্যের মতন, তারার চেয়ে বেশি আপনজন।

জানি কথাগুলো শুনে তোমরা মুখ টিপে হাসছো।

কেউ কেউ হয়তো ভাবছো, আঙুর ফল টকের গল্প।

মিষ্টি হোক বা টক আঙুর তো আঙুর ই,

কি আর করি, মনের কথা বলে ফেললাম অল্প স্বল্প।



Rate this content
Log in

Similar bengali poem from Comedy