Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Paula Bhowmik

Comedy Drama Inspirational

3  

Paula Bhowmik

Comedy Drama Inspirational

গোলাপের বিছানায়

গোলাপের বিছানায়

1 min
3


একদিন দেখি হাত পা ওপরে তুলে চিৎপটাং হয়ে,

বাথরুমে ভীমরুলটা গোলাপের ভেতরে ছিল শুয়ে।

ফুলটা অবশ্য আসল নয়,কাপড় দিয়ে তৈরি বোধহয়,

আরামের নিদ্রা, লাল টুকটুকে গোলাপের বিছানায় !

ভীমরুলের নাম শুনেছিলাম, চিনি নি ছোটোবেলায়,

আমি ভাবতাম ভীমরুলও বুঝি ফুল থেকে মধু খায়।

তবে ভীমরুলটা বেঁচে আছে কি না, সেটা বোঝা দায়,

কয়েকদিন ধরে পরিস্থিতি একই, কিছুই না পাল্টায় ।

অভ্যাস মত আমি উঁকি দিয়েছি মাঝে মধ্যে ঠিকই,

তবে ছবিটা তুলে রাখা হয়নি মোবাইলের ক্যামেরায়।

হঠাৎ একদিন উঁকি দিয়ে দেখি ভীমরুলটা আর নেই,

এ্যাঁ ! সেকি কাণ্ড ! তারমানে সত্যিই ওটা ছিল বেঁচে ?

ভাগ্যিস কৌতুহলে, ওকে খোঁচা দিতে যাইনি যেচে !

লাল গোলাপের ভেতরটা কেমন যেন ফাঁকা লাগে,

এভাবে হঠাৎ করেই যে পালিয়ে যাবে, বুঝিনি আগে।

আফশোষ,চিৎপাৎ হয়ে থাকাটা নাটক,ভালো লাগে !



Rate this content
Log in

Similar bengali poem from Comedy