Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Roy

Romance Tragedy

1  

Partha Roy

Romance Tragedy

আমার প্রথম প্রেমিকা

আমার প্রথম প্রেমিকা

1 min
326


সে এক কদম কিশোরী

আলো ছায়া ঘেরা

স্বপ্নময় পদ্ম মুকুল

ফ্রকের মায়ায় মোড়া ;

দিনগুলো পলাশ রাঙা

লাজুক ভোরে ফাগুন

ইচ্ছে ডানায় সন্ধ্যে ভয়

তবুও মনে আগুন ;

আমি তখন কিশোর সবুজ

চিরকুটে আলাপ

ভুল বানানে কি এসে যায়?

শিউলি গন্ধে প্রলাপ ;

ভীরু চুমু ঠিকানা খোঁজে

গোলাপ কপোল জুড়ে

অঙ্ক শেখা পথ হারাত

চিলে কোঠার ঘরে ;

আগুন ঝরা দিন এলে

বাতাসে বারুদ ঘ্রাণ

ঘাসের ডগায় রক্ত দাগ

ওর দাদা হারায় প্রাণ ;

উধাও হল এক সকালে

ভগ্ন হৃদয় পরিবার

বলি হল অনেক রাত

বুক ভরা হাহাকার ;

ছায়া যখন দীর্ঘতর

হঠাৎ দেখা এক মলে

নিখোঁজ সে কদম কিশোরী

সুখের মেদের তলে।



Rate this content
Log in

Similar bengali poem from Romance