Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Roy

Romance Classics

3  

Partha Roy

Romance Classics

কোলাজ

কোলাজ

2 mins
592


- বিশ্বাস

জাগতিক স্পর্শের অনুভবে নেই,

নেই কোন স্থায়িত্বের আশ্বাসসম্পর্কের খরস্রোতায় একমাত্র দড়ির সাঁকো

বড়ই ভঙ্গুর এই শব্দ- বিশ্বাস।


- সম্পর্ক -

সম্পর্কে একঘেয়েমির গন্ধ মিশলে উত্তুঙ্গ স্তনের হাতছানিতেও

শিশ্ন নিষ্প্রভ থাকে

নিষিদ্ধ হাতছানিতে স্বস্তি মেলে।


- প্রেম

সময় থেমে থাকে নামানে না কোন শর্ত

বহিরঙ্গ যেমনই হোক

প্রেম চিরকাল-অমোঘ।


- বিবাহ

সাড়ম্বর শিলান্যাসে যাত্রা শুরু,ক্রমশ বিবর্ণ সঙ্গমে

জং ধরা মেশিনের শব্দ

তবু- বিবাহ অনিবার্য চির সত্য ।


-তবু ভালবাসা

তীব্র ক্লোরফর্মের আবেশ করা রিমঝিম

না কি ড্রাগের নেশা?

প্লেটোনিক, শারীরিক, বৈধ, অবৈধ,

সব প্রশ্ন দফন যাক

শুধু থাক- ভালোবাসা।


Rate this content
Log in

Similar bengali poem from Romance