Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nurul Hoque

Abstract

3  

Nurul Hoque

Abstract

আমার মৃতদেহ

আমার মৃতদেহ

1 min
1.0K


আমার মৃতদেহ পড়ে থাকে

রাস্তার পাশে। কত লোক আসে

দেখে দেখে কান্নায় বুক ভাসে

শোকার্ত মিছিলের আর্দ্রতায় 

কত লোক মৃতদেহ দেখে হারায় 

হুশ। ভাবি নিরালায় , এমন তো

কোন ভালো লোক ছিলাম না আমি

তবে কেন সন্তপ্ত মানুষের মাঝে হেমন্ত 

বেলায় হৈচৈ ,আর হাহাকার ...


দূরগামী মেঘ কাদেঁ , বৃক্ষ শাখে 

কাতর পক্ষীকুল বিহবল , পড়ে থাকে

মৃতদেহ; কেবল তুমিতো 

আসোনা করতে আমায় সমাহিত 


কত লোক যায় কত লোক আসে

ঢেকে থাকে মৃতদেহ বিবেকের ঘাসে


Rate this content
Log in