Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nurul Hoque

Abstract

4  

Nurul Hoque

Abstract

না, ভালো নেই আমি

না, ভালো নেই আমি

1 min
381



না, আমি ভালো নেই

তুমি যখন জানতে চাও কেমন আছি আমি

হারিয়ে ফেলি খেই

জীবনের মধ্যবেলায় এ মধ্যরাতে 

        একা একা ক্ষারজলে নামি।

আমি ভালো নেই না বলে, বলা ঠিক ছিল

আমি ভালো আছি , খুব ভালো আছি

আলো ঝরা অন্ধকারে একা খেলি কানামাছি।

অন্ধকারে ছড়িয়ে পরে লীলাক্রমে

ওইসব মিথ্যার ফুলঝুরি প্রতি কদমে

আমি ভালো নেই আলো নেই

আছে বিরহ , আছে বাদনার ভার

তুমি বেশ ভালো আছো নির্ভার

কেটে কুটে অন্ধকার আর জাগতিক হাহাকার


ভালো থেকো জলধোয়াবাতাস 

ভালো থেকো উচ্ছ্বাসে আক্রান্ত ফুল

ভালো থেকো ফুলের নির্যাস

তুমি অনাঘ্রাতা মরমে ও গানে তুমি নির্ভুল


ভালো থেকো লাবণ্যমাখা গীতল কাব্যকলা

ভালো থেকো ভাটিদেশ সুজলা সুফলা 


Rate this content
Log in

Similar bengali poem from Abstract