STORYMIRROR

Partha Pratim Guha Neogy

Abstract Romance Fantasy

4  

Partha Pratim Guha Neogy

Abstract Romance Fantasy

আমার কষ্ট

আমার কষ্ট

1 min
364


আমার কষ্টগুলো ব্যক্তিগতই থাক

বৃষ্টিগুলো আমার চোখ দিয়েই ঝরুক

ঝর্ণার জলগুলো আমার হৃদয় থেকেই বের হোক

এইসব জল মিলে ঢেউ উঠলে আমার মনেই উঠুক

আর সেই ঢেউয়ে ভেসে গেলে একলা আমিই যাই।

অসহ্য কষ্টের জীবনে তোমাকে জড়িয়ে কি লাভ?

চোখ দিয়ে ঝরা জলের মূল্য যে কত তা

হয়ত কোনদিন কল্পনাও করতে পারবেনা

তাই আমিও চাইনা এ নিয়ে ভেবে কারো মাথায়

আবার পুরো আকাশটা ভেঙ্গে পড়ুক,

অশান্তির মেঘে ঢেকে চোখ দুটি অন্ধ হোক।

সুখের নরম ছোঁয়ায় তোমার হৃদয়ে আবেগের ঝর্ণা বয়ে যাক,

মুখে চাঁদের হাসিতে চারিদিকে আলোকিত হোক

আমি সব সময় তোমার হৃদয়ে আনন্দের বন্যা দেখতে চাই

যা ছড়িয়ে তোমার পুরো শরীরে ভালবাসার ছোঁয়া লাগুক

পাখিদের কুজনে গানে মনটা আনন্দে ভরে উঠুক

হাসনুহেনার গন্ধে তোমার চারিপাশ শুভাষিত হোক

জ্যোৎস্না রাতের আলোতে চোখ দু’টি মিলনের কামনায় পুলকিত হোক।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract