Sharmistha Mukherjee

Drama Tragedy Crime

4  

Sharmistha Mukherjee

Drama Tragedy Crime

শ্যামাঙ্গিনীর আখ্যান 💔 পর্ব ৭

শ্যামাঙ্গিনীর আখ্যান 💔 পর্ব ৭

4 mins
25


মিঃ জোতানিয়া : ( রেগে গিয়ে ) " শু থাইয়ু জিগনেশ ? মান্নে কহো , শু থাইয়ু ? "


জিগনেশ : ( কাঁদতে কাঁদতে ) " পাপ্পা , ভাবিকা ? " 


এই বলেই চুপ করে যায় জিগনেশ । 


মিঃ জোতানিয়া : ( উৎকণ্ঠিত স্বরে ) " ক্যায়া হুয়া ভাবিকাকো ? What happened ?


জিগনেশ : ( আরও বেশি কাঁদতে কাঁদতে )

" পাপ্পা, Bhavika was raped , পাপ্পা "


এই বলে হাউহাউ করে কান্নায় ভেঙে পড়ে জিগনেশ । 


মিঃ জোতানিয়া : ( কাঁদো কাঁদো কন্ঠে চিৎকার করে উঠে ) " ক্যায়া কহে রাহা হ্যায় তু ? মারা ইতনা বড়হা অনর্থ ক্যায়সে হুয়া ?ক্যায়সে হুয়া বাতাও ? " 


মিঃ জোতানিয়ার চিৎকার আর কান্না দেখে শ্যামা তাড়াতাড়ি করে নাইট গাউনটা গায়ে গলিয়ে নিয়ে মিঃ জোতানিয়াকে জড়িয়ে ধরে বসে।


মিঃ জোতানিয়ার চিৎকার শুনে জিগনেশ আবার বলতে শুরু করে ।


জিগনেশ : ( কান্না থামিয়ে একটু শান্ত হয়ে )

" ভাবিকা আজ আপনি কিসি দোস্ত কি বার্থডে পার্টিমে গয়ী থি । রাতকো এগারা বাজ চুকি হ্যায় তব ম্যায়নে ভাবিকাকি মোবাইলপে কল কিয়া কিউকি ওহ্ তবভি ঘর নেহি লৌটি , লেকিন মোবাইল সুইচ অফ বাতা রাহা থা । মুঝে নেহি পাতা থা কৌনসা দোস্ত কি বার্থডে পার্টি থা , কাহা গ্যায়ি থি , কিসকে সাথ গয়ী থি ভাবিকা কুছভি নেহি পাতা থা । ম্যায় ভাবিকাসে কিসিভি তরহা বাত নেহি কর সকা , ইস লিয়ে হামসব বেহত টেনশনমে থে । থোড়া থোড়া সময় বিততা গ্যায়া লেকিন ভাবিকা তবভি নেহি লৌটি । রাত সওয়া এক বাজে কিসিনে মেইন গেটকা ঘন্টি বাজায়া , হামনে সোচা ভাবিকা লৌট আয়ি হ্যায় । কলিংবেলকি আওয়াজ শুনতেহি ম্যায় অউর নাথ্থু কাকা তুরন্ত দৌড়কে গ্যায়ে লেকিন গেট খোলতেহি হামনে দ্যেখা ........... "


এই বলে আবারও ডুকরে কেঁদে ওঠে জিগনেশ ।


মিঃ জোতানিয়া : ( উত্তেজিত হয়ে চিৎকার করে উঠে ) " বোল , চুপ কিউ হো গ্যায়া ? "


জিগনেশ : ( কাঁদতে কাঁদতে ) " হামনে ভাবিকাকো গেটকে সামনে পড়হা দ্যেখা । ম্যায় আপকো অউর কুছ নেহি বাতা

 সকতা ‌। Please পাপ্পা , আপ জলদি আজাও । হামে নেহি পাতা কে অব ক্যায়া করনা হ্যায় । অভি অভি হামসভিনে ভাবিকাকো নার্সিংহোমমে ভর্তি করায়া , ডক্টর ভাবিকাকি যাচ্ কর রহে হ্যায় । Please , পাপ্পা তমে জলদি আভো । "


মিঃ জোতানিয়া : ( হাউহাউ করে কাঁদতে কাঁদতে ) " তুম তনআভ মত্ লো , ম্যায় কিসিভি তরহা কাল ওহ্পস আউঙ্গা । তুম ডক্টরসে মেরা বাত করওয়াও অভিকে 

অভি । "


জিগনেশ : " হুম , ঠিক ছে পাপ্পা । "


প্রায় মিনিট দশেক বাদে জিগনেশের ফোন আসে মিঃ জোতানিয়ার মোবাইলে ।


জিগনেশ : " পাপ্পা, ইয়ে লিজিয়ে , বাত কিজিয়ে ডক্টরসে । "


মিঃ জোতানিয়া : " Hello "


ডক্টর : " Hello , I'm Dr. PK Patel . Your daughter's condition is very critical . She was raped by not one but at least seven - eight people . I checked her thoroughly , her condition is very critical . Before the rape, your daughter was given a very strong doses of sleeping pills . So she still hasn't regained consciousness . We have informed the police because this is a police case . "



মিঃ জোতানিয়া : ( কাঁদতে কাঁদতে ) 

" Doctor please save my daughter . She is my only daughter . Please save her , please doctor save my child .

I will give you whatever you need to do to heal her . Please doctor save my daughter . "



ডক্টর পাটেল : " I will try my best to heal your daughter . All of you pray to God for her , Now everything depends on God . "



এই বলে ফোনটা জিগনেশের হাতে দিয়ে ডক্টর পাটেল আবার চলে যান ICU কেবিনে যেখানে ভাবিকা চিকিৎসাধীন রয়েছে ।



জিগনেশ : " Hello পাপ্পা , মান্নে বহু ডর লাগে ছে , please পাপ্পা , তমে জলদি আভো । ম্যায় বাদমে ফোন করতা হুঁ । "



এই বলে জিগনেশ ফোন কেটে দিতেই শ্যামাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন মিঃ জোতানিয়া । 



শ্যামা : ( মিঃ জোতানিয়ার পিঠে হাত বুলিয়ে সান্তনা দিতে দিতে ) " Please , আপ রোইয়ে মত্ , অব রোনেকা সময় নেহি হ্যায় । অভভি ম্যায় ফ্লাইটকে টিকিটকা ইন্তেজাম করতি

 হুঁ । কাল জোভি ফ্লাইট উপলব্ধ হোগা ম্যায় উসকা টিকিট খরিদ লুঙ্গী , আপ আভি থোড়া আরাম কিজিয়ে । ম্যায় জানতি হুঁ কে আপ আভি ইস স্থিতিমে ঠিক নেহি হ্যায় লেকিন ফিরভি আপকো আপনি বেটিকে লিয়ে ঠিক রহেনাহি হোগা । "



এই বলে শ্যামা বসার ঘরে গিয়ে ল্যাপটপ নিয়ে বসে ফ্লাইটের টিকিট কাটার জন্য । অনেকক্ষণ ধরে চেষ্টা করে শেষপর্যন্ত একটা টিকিটের ব্যবস্থা করতে সফল হয় শ্যামা । 



পরেরদিন সকাল দশটার ফ্লাইটে গুজরাটে পাড়ি দেন মিঃ জোতানিয়া । দুপুর একটা





নাগাদ আমেদাবাদ এয়ারপোর্ট থেকে বেরোতেই তিনি দ্যাখেন ওনার বাল্যবন্ধু বলরাজ ঢোলকিয়া ওনার জন্যেই গাড়ি নিয়ে অপেক্ষা করছেন । এয়ারপোর্ট থেকে মিঃ জোতানিয়া এবং মিঃ ঢোলকিয়া সোজা রওনা দেন নার্সিংহোমের উদ্দেশ্য । গাড়িতে বসেই কান্নায় ভেঙে পড়েন মিঃ জোতানিয়া ।



   

   **** To be continued 



Rate this content
Log in

Similar bengali story from Drama