Sad love

Comedy Romance Tragedy

3  

Sad love

Comedy Romance Tragedy

একটা মেয়ের বিচ্ছেদ

একটা মেয়ের বিচ্ছেদ

1 min
204


ব্যক্তিগত কারণে হুট করেই ট্রেইন জার্নি করতে হলো এই ঠান্ডায়।গন্তব্য ঢাকা।খেয়াল করে দেখলাম পাশের সিটে বসা মেয়েটি খুব অস্থিরতা নিয়ে বার বার মোবাইল হাতে নিচ্ছিলো।মেয়েটি দেখতে শ্যামলা বর্ণের।বেশ সুন্দর দেখাচ্ছিলো মেয়েটিকে।বয়স এ-ই ২০ হবে।অনিচ্ছা থাকা সত্ত্বেও মেয়েটির অস্থিরতার কারণে বার বার চোখ পড়ছিলো মেয়েটির দিকে।কিছু সময় বাদে মেয়েটির মোবাইলে একটা কল এলো।মেয়েটি সাথে সাথেই রিসিভ করলো।তারপর মেয়েটির কথপোকথন শুনে নিজেকে আর স্থির রাখতে পারিনি।অবাক হয়ে তাকিয়ে মেয়েটির কথা শুনতে লাগলাম।মেয়েটি বারবার অনুরোধ করছিলো তার ভালোবাসার মানুষকে এভাবে সব শেষ করে দিও না।কাঁদছিলো অঝোরে।আশেপাশের সবাই মেয়েটিকে দেখছিলো।মেয়েটি একটা সময় চিৎকার করে কাঁদতে লাগলো।


বলছিলো "আমি কি নিয়ে বাঁচবো,তুমি ছাড়া আমি বাঁচতে পারবো না,এভাবে সম্পর্ক শেষ করে দিও না"।


কেনো জানি না আর কথা গুলো শুনতে পারছিলাম না।মেয়েটি অঝোরে কাঁদতে লাগলো।তার কান্নায় ট্রেইনের সবাই করুণ ভাবে তাকাচ্ছিলো।বার বার মেয়েটিকে দেখে নিজের চোখ ভিজে আসছিলো। মুখ ঘুরিয়ে নিলাম জানালার দিকে।দ্রুত গতিতে ট্রেইন সামনে এগোচ্ছে।মনে পড়ে গেলো আমার সদ্য বিচ্ছেদ হওয়া মানুষটার কথা।যার কাছে আমার আর্তনাদ পৌঁছায়নি।যার কাছে থাকার আকুতি করেছিলাম,সে রাখতে চায়নি।


Rate this content
Log in

Similar bengali story from Comedy