বিকাশ দাস

Romance

2  

বিকাশ দাস

Romance

যখন ধরো হাত

যখন ধরো হাত

1 min
370



যখন তুমি ধরো হাত

বুঝেছি,শরীরে আছে প্রাণ। ধ্বংস নির্মাণ এক সমান।


যখন তুমি ধরো হাত

বুঝেছি,বর্ষার ডুব অবাধ বন্যা। আদুরী রূপসী অনন্যা। 


যখন তুমি ধরো হাত

বুঝেছি,জীবন পূর্ণতার শূন্যবাস। আনন্দ লগ্ন অধিবাস।


যখন তুমি ধরো হাত

বুঝেছি, চোখের দেখায় পর্যটন। বুকভরা খুশির দর্পণ।

 

যখন তুমি ধরো হাত

বুঝেছি, দোলে নিঃশ্বাস গভীরে। ভালোবাসার সমীরে।


যখনতুমি ধরো হাত

বুঝেছি,সবুজ সুবাসে সুফলা ধরণী। শ্বাস প্রশ্বাসে ঘরণী।

  

যখন তুমি ধরো হাত

বুঝেছি,স্পর্শের স্পর্শে নিশ্চুপতা। গন্ধময় স্বস্তির কবিতা। 


Rate this content
Log in