Himangshu Roy

Drama

3  

Himangshu Roy

Drama

তুমি

তুমি

1 min
16K


এদিক ওদিক মনটা দিয়ে

চাইছ ভুলে যাবার

খাতার কোনে ডায়েরির ফাঁকে

উঠছি আমি আবার

উঠছ ভোরে রাত্রি ভয়ে

রাত্রি না আসুক

চাইছ যদিও ভোর সকালে


তোমায় ভালোবাসুক

গুঁজছ কানে সাদা তুলো

শব্দ না আসে

ফিরে তাকাও লোকটার দিকে

আশ্চর্য!! আমার মতই কাশে

রোগ ধরেছে তোমায় রোগী

বন্দী তোমার খাঁচা

ধার করা চাবিতে খুলবে সে

এতটা নয় সোজা

তবুও পৃথিবীর কাছে তোমার একদিনের সুস্থতা চাইব।।


Rate this content
Log in