Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Santanu Indra

Tragedy Fantasy

3  

Santanu Indra

Tragedy Fantasy

তুমি বোঝ'না

তুমি বোঝ'না

1 min
434


সে তোমাকে ভালোবাসে, 

শ্বাস যতদিন বাসবে ভালো, 

তুমি চাও না চাও ।।


আজ জীবনের তৃতীয় ঘাটে, 

দেখল তোকে পথের বাঁকে, 

শুধিয়েছিল তোকে ডেকে, 

'হারালে কেন আমার থেকে' ?

কিছু তো তুই, বল ।।

 

হৃদয় মাঝে গির্জা ঘরে, 

বুকের রক্তে প্রতিমা গড়ে,

রেখেছে তোমায় দেবী করে, 

প্রেমের মন্ত্রে নিত্য পূজা , 

বুঝিস না তুই, বল ??  


তোমার যেমন বাঁধন আছে, 

সেও তেমনি বদ্ধ আছে, 

দুজনে দুই খাঁচার থেকে, 

ঝাপটে ডানা থেকে থেকে, 

স্বপন দেখবি, চল ।।  



Rate this content
Log in